শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

ক্ষুধার্ত নারীর ফোনে ছুটে গেলেন বামনা থানার ওসি

আশিক মিজান
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ২৯৮ জন দেখেছেন

মোবাইলে অসহায় নারীর কল পেয়ে নিজ অর্থায়ণে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য নিয়ে সরাসরি অসহায় নারীর বাড়িতে ছুটে গেলেন বরগুনা জেলার বামনা থানার অফিসার ইনচার্জ এস এম মাসুদুজ্জামান।

পুলিশের এমন মানবিক কাজ প্রশংসা কুড়িয়েছে এলাবার মানুষের। মানুষ মানুষের জন্য এরই মানবতার দৃষ্টান্ত যেন স্থাপন করলেন বামনা থানা পুলিশ।

মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম। একটু সহযোগিতার, সহানুভুতির হাত বাড়িয়ে দিলে যদি একটি পরিবারের মুখে হাসি ফুটে, একজন মানুষ ভালোভাবে বাঁচার স্বপ্ন দেখে তাতেই হয়তো জীবনের সার্থকতা খুঁজে পাওয়া সম্ভব হয়। করোনার এই পরিস্থিতিতে সবচেয়ে খারাপ অবস্থায় পড়েছেন দৈনন্দিন খেটে খাওয়া মানুষগুলো। তেমনই স্যালুনে কাজ করা মানুষটির স্ত্রীর ফোনে আর্তনাত শুণে বাসায় খাবার নিয়ে হাজির হন বামনা থানার অফিসার ইনচার্জ ।

মঙ্গলবার সকাল থেকেই বামনা থানার ওসি এস এম মাসুদুজ্জামান, করোনা ভাইরাস সম্পর্কে সতর্কতামূলক কার্যক্রম পরিচালনা করছিলেন। এমন সময় পৌনে ১১টার দিকে বামনা থানার সরকারি মোবাইল ফোন নম্বরে একটি কল আসে।

এক মহিলা কান্নাজড়িত কণ্ঠে জানান তার ঘরে কোনো খাবার নেই। তার স্বামী সেলুনের দোকান দিতেন। সরকারি নির্দেশনায় দোকান বন্ধ এ পরিস্থিতিতে এক সপ্তাহ পার হওয়ায় ঘরের খাবার শেস হয়ে গেছে।

সূত্র : নয়া দিগন্ত

Please Share This Post in Your Social Media

আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে কোরোনা

মোট

জন
নতুন

জন
মৃত

জন
সুস্থ

জন
© All rights reserved © 2019 ongkur24.com
Design & Developed By: NCB IT
112233